ব্রেকিং:
চার বছর পর সচিবদের সঙ্গে বৈঠকে প্রধানমন্ত্রী মাওলানা ত্বহার হোয়াটসঅ্যাপ-ভাইভার অন; বন্ধ মোবাইল ফোন কে এই মাওলানা ত্বহার ২য় স্ত্রী সাবিকুন নাহার? আওয়ামীলীগের ধর্মীয় উন্নয়নকে ব্যাহত করতে ত্বহা ষড়যন্ত্র স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা লক্ষ্মীপুরে করোনা উপসর্গে প্রবাসীর মৃত্যু! লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে দিলেন নির্বাহী কর্মকর্তা লক্ষ্মীপুরে করোনা রোগী ৩৭ জন : নতুন করে শিশুসহ আক্রান্ত ৩ স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক করোনায় আক্রান্ত করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের মারা যাওয়া তরুণের করোনা নেগেটিভ, তিন ভাই বোনের পজেটিভ লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে বাড়ি পৌঁছে দিল এডভোকেট নয়ন লক্ষ্মীপুরে ত্রাণের সাথে ঘরও পেল লুজি মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ বিভিন্ন থানার পুলিশ সদস্যদের সাথে পুলিশ সুপারের ভিডিও কনফারেন্স লক্ষ্মীপুরে আরো ৩ জনের করোনা পজেটিভ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? লক্ষ্মীপুরে ধান কেটে কৃষকের ঘরে পৌঁছে দিল ছাত্রলীগ লক্ষ্মীপুরে ২০০০ পরিবার পেল উপহার সামগ্রী
  • বৃহস্পতিবার ০৯ মে ২০২৪ ||

  • বৈশাখ ২৫ ১৪৩১

  • || ২৯ শাওয়াল ১৪৪৫

মান্দারীবাজারে ইসলামী ব্যাংকের ৩৫৫তম শাখা উদ্বোধন

আলোকিত লক্ষ্মীপুর

প্রকাশিত: ১৯ ডিসেম্বর ২০১৯  

ইসলামী ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মো. মাহবুব উল আলম বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার দক্ষ নেতৃত্বে সারাবিশ্বে বাংলাদেশ এখন উন্নয়নের রোল মডেল। দেশের এই অর্থনৈতিক অগ্রগতিতে ইসলামী ব্যাংক অবদান রাখছে। শ্রেষ্ঠ হিসেবে দেশে ও বিদেশে ইসলামী ব্যাংক পুরস্কার পেয়েছে। বিশ্বের এক হাজার ব্যাংকের মধ্যে একটি বাংলাদেশের ইসলাম ব্যাংক।
১৭ ডিসেম্বর মঙ্গলবার দুপুরে লক্ষ্মীপুরের মান্দারীবাজারে ইসলামী ব্যাংকের ৩৫৫ তম শাখা উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।
তিনি আরও বলেন, বাংলাদেশের বর্তমান জিডিপি গ্রোথ ৮.১৫ শতাংশ। শুধু দেশের নয়, এটি বিশ্বের সর্বোচ্চ জিডিপি।
এতে সভাপতিত্ব করেন ব্যাংকের এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও নোয়াখালী জোন প্রধান মাহমুদুর রহমান।   স্বাগত বক্তব্য রাখেন ব্যাংকের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট ও বিজনেস প্রমোশন এন্ড মার্কেটিং ডিভিশন প্রধান মিজানুর রহমান ভূঁইয়া।
এছাড়াও বিশেষ অতিথি হিসেবে আরও বক্তব্য রাখেন, ব্যাংকের এডিশনাল ম্যানিজিং ডিরেক্টর মোহাম্মদ কায়সার, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শফিকুর রিদোয়ান আরমান শাকিল, মান্দারী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মিজানুর রহিম, মান্দারীবাজার বণিক সমিতির সভাপতি সামছুদ্দিন সাজু ও মান্দারীবাজার ইসলামী ব্যাংকের শাখা প্রধান মোহাম্মদ জহিরুল ইসলাম।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
//