ব্রেকিং:
চার বছর পর সচিবদের সঙ্গে বৈঠকে প্রধানমন্ত্রী মাওলানা ত্বহার হোয়াটসঅ্যাপ-ভাইভার অন; বন্ধ মোবাইল ফোন কে এই মাওলানা ত্বহার ২য় স্ত্রী সাবিকুন নাহার? আওয়ামীলীগের ধর্মীয় উন্নয়নকে ব্যাহত করতে ত্বহা ষড়যন্ত্র স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা লক্ষ্মীপুরে করোনা উপসর্গে প্রবাসীর মৃত্যু! লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে দিলেন নির্বাহী কর্মকর্তা লক্ষ্মীপুরে করোনা রোগী ৩৭ জন : নতুন করে শিশুসহ আক্রান্ত ৩ স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক করোনায় আক্রান্ত করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের মারা যাওয়া তরুণের করোনা নেগেটিভ, তিন ভাই বোনের পজেটিভ লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে বাড়ি পৌঁছে দিল এডভোকেট নয়ন লক্ষ্মীপুরে ত্রাণের সাথে ঘরও পেল লুজি মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ বিভিন্ন থানার পুলিশ সদস্যদের সাথে পুলিশ সুপারের ভিডিও কনফারেন্স লক্ষ্মীপুরে আরো ৩ জনের করোনা পজেটিভ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? লক্ষ্মীপুরে ধান কেটে কৃষকের ঘরে পৌঁছে দিল ছাত্রলীগ লক্ষ্মীপুরে ২০০০ পরিবার পেল উপহার সামগ্রী
  • শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৩ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

যুবদলের দুই গ্রুপের সংঘর্ষ, নেপথ্যে অনিয়ম-বাণিজ্য

আলোকিত লক্ষ্মীপুর

প্রকাশিত: ১০ মার্চ ২০২০  

অনিয়ম ও বাণিজ্যের অভিযোগের জেরে ঢাকা মহানগর উত্তর যুবদলের দুই গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে ২ জন আহত হয়েছেন। মহানগর যুবদলের দায়িত্বপ্রাপ্ত এক নেতা জানান, সংগঠন মানেই এখন অনিয়ম-বাণিজ্য। আর সেই টাকা ভাগাভাগি করতে গিয়ে দুই গ্রুপের মধ্যে মারামারি হয়।

সোমবার (৯ মার্চ) সন্ধ্যায় মিরপুর তিনশ’ ফিটে কাফরুল থানা ও শাহ আলী থানার নেতাকর্মীদের সঙ্গে ঢাকা মহানগর উত্তর যুবদলের নেতাদের বৈঠকে এ ঘটনা ঘটে।

সূত্র বলছে, বুধবার সারাদেশে বিএনপির বিক্ষোভ কর্মসূচিকে সফল করার পাশাপাশি থানা কমিটিকে শক্তিশালী করার বিষয়ে আলোচনা করার জন্য এ বৈঠকের আয়োজন করা হয়। বৈঠকের এক পর্যায়ে কমিটি গঠন নিয়ে অনিয়ম আর বাণিজ্যের অভিযোগ তুলে দুই পক্ষ সংঘর্ষে জড়ায়।
এতে এক পক্ষের লাঠির আঘাতে শাহ আলী থানা যুবদলের সভাপতি মেরাজের মাথা ফেটে যায়। এছাড়া আরও একজন গুরুতর আহত হন। পরে তাদের স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়।

ঢাকা মহানগর উত্তর যুবদলের সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম মিল্টন জানান, উত্তর বিএনপিতে প্রভাবশালী একটি বলয় তৈরি হয়েছে। যারা পুরো সংগঠনকে নিয়ন্ত্রণ করছে। বিভিন্ন ইস্যুভিত্তিক বাণিজ্যের অর্থ তারাই ভোগ করে। এ নিয়ে কথা কাটাকাটি হওয়ার একপর্যায়ে প্রভাবশালী কিছু নেতারা চড়াও হন। এবং সংঘর্ষের পরিস্থিতি তৈরি করে। এ বিষয়ে বহুবার কেন্দ্রীয় বিএনপিকে অবহিত করা হলেও তারা ওই নেতাদের বিরুদ্ধে কোনো ব্যবস্থা নেয়নি। তার ফলশ্রুতিতেই এমন ঘটনা ঘটলো।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
//