ব্রেকিং:
চার বছর পর সচিবদের সঙ্গে বৈঠকে প্রধানমন্ত্রী মাওলানা ত্বহার হোয়াটসঅ্যাপ-ভাইভার অন; বন্ধ মোবাইল ফোন কে এই মাওলানা ত্বহার ২য় স্ত্রী সাবিকুন নাহার? আওয়ামীলীগের ধর্মীয় উন্নয়নকে ব্যাহত করতে ত্বহা ষড়যন্ত্র স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা লক্ষ্মীপুরে করোনা উপসর্গে প্রবাসীর মৃত্যু! লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে দিলেন নির্বাহী কর্মকর্তা লক্ষ্মীপুরে করোনা রোগী ৩৭ জন : নতুন করে শিশুসহ আক্রান্ত ৩ স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক করোনায় আক্রান্ত করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের মারা যাওয়া তরুণের করোনা নেগেটিভ, তিন ভাই বোনের পজেটিভ লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে বাড়ি পৌঁছে দিল এডভোকেট নয়ন লক্ষ্মীপুরে ত্রাণের সাথে ঘরও পেল লুজি মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ বিভিন্ন থানার পুলিশ সদস্যদের সাথে পুলিশ সুপারের ভিডিও কনফারেন্স লক্ষ্মীপুরে আরো ৩ জনের করোনা পজেটিভ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? লক্ষ্মীপুরে ধান কেটে কৃষকের ঘরে পৌঁছে দিল ছাত্রলীগ লক্ষ্মীপুরে ২০০০ পরিবার পেল উপহার সামগ্রী
  • শনিবার ২৭ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৩ ১৪৩১

  • || ১৭ শাওয়াল ১৪৪৫

যৌনতা নাকি অভিনয়, কোনটা ছাড়তে রাজি কার্তিক?

আলোকিত লক্ষ্মীপুর

প্রকাশিত: ৯ ডিসেম্বর ২০১৯  

সম্প্রতি মুক্তি পেয়েছে কার্তিক আরিয়ান, ভূমি পেডনেকর ও অনন্যা পান্ডের ছবি ‘পতি পত্নী অউর ও’ ছবিটি। মাত্র দুদিনই বক্স অফিসে বেশ ভালোই সাড়া ফেলেছে এটি। ছবিটি মুক্তির সঙ্গে সঙ্গেই পছন্দের অভিনেতা কার্তিককে নিয়ে উচ্ছ্বসিত তার মহিলা ভক্তরা। ছবিতে কার্তিকের ‘সেক্স অ্যাপিল’ নজর কেড়েছে তার মহিলা ভক্তদের মধ্যে।

তবে কার্তিকের কাছে কোনটা বেশি গুরুত্ব পূর্ণ যৌনতা নাকি অভিনয়? সম্প্রতি এ বিষয়ে এক সাক্ষাৎকারে মুখ খুলেছেন অভিনেতা। তাকে প্রশ্ন করা হয় যৌনতা কিংবা অভিনয়ের মধ্যে যদি তাকে কোনোটা ছাড়তে বলা হয় তাহলে তিনি কোনটা ছাড়বেন?

এ বিষয়ে কার্তিকের সাফ জবাব, অভিনয় ও যৌনতা তার কাছে খানিকটা পাঁউরুটি আর মাখনের মতো। তিনি কোনোটাকেই ছাড়তে পারবেন না।

পাশাপাশি কার্তিক জানান, আমি ব্যক্তিগত বিষয় নিয়ে বিশেষ লুকোচুরি করতে পছন্দ করি না। পাশাপাশি শুধুমাত্র পাপারাৎজির ক্যামেরা এড়াতে তিনি কারোর সঙ্গে রেস্তোরাঁতে খেতে যাওয়া বন্ধ করে দেবেন, সেটাও সম্ভব নয় বলে জানান কার্তিক। 

এদিনের সাক্ষাৎকারে কার্তিকের সঙ্গে হাজির ছিলেন তার দুই সহ অভিনেত্রী ভূমি পেডনেকর ও অনন্যা পান্ডে। প্রাক্তনদের সঙ্গে সম্পর্ক ও যোগাযোগ রাখা প্রসঙ্গে অনন্যা বলেন, আমি শুধুমাত্র একজন প্রাক্তনের সঙ্গেই যোগাযোগ রেখেছি। কারণ কিছু প্রশ্নের উত্তর আমার জানার আছে। ও আমায় ব্লক করে দিয়েছে, তবে আমি উত্তরের অপেক্ষায় রয়েছি। 

তবে অভিনেত্রী অনন্যা পান্ডের কথা ‘ব্রেক আপ’ ভেঙে না পড়ে এগিয়ে যাওয়াটাই বুদ্ধিমানের। 

প্রসঙ্গত, কার্তিক-ভূমি-অনন্যার ‘পতি পত্নী অউর ও’ ছবিটি ইতিমধ্যেই বক্স অফিসে ২০ কোটির ব্যবসা করেছে।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
//