ব্রেকিং:
চার বছর পর সচিবদের সঙ্গে বৈঠকে প্রধানমন্ত্রী মাওলানা ত্বহার হোয়াটসঅ্যাপ-ভাইভার অন; বন্ধ মোবাইল ফোন কে এই মাওলানা ত্বহার ২য় স্ত্রী সাবিকুন নাহার? আওয়ামীলীগের ধর্মীয় উন্নয়নকে ব্যাহত করতে ত্বহা ষড়যন্ত্র স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা লক্ষ্মীপুরে করোনা উপসর্গে প্রবাসীর মৃত্যু! লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে দিলেন নির্বাহী কর্মকর্তা লক্ষ্মীপুরে করোনা রোগী ৩৭ জন : নতুন করে শিশুসহ আক্রান্ত ৩ স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক করোনায় আক্রান্ত করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের মারা যাওয়া তরুণের করোনা নেগেটিভ, তিন ভাই বোনের পজেটিভ লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে বাড়ি পৌঁছে দিল এডভোকেট নয়ন লক্ষ্মীপুরে ত্রাণের সাথে ঘরও পেল লুজি মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ বিভিন্ন থানার পুলিশ সদস্যদের সাথে পুলিশ সুপারের ভিডিও কনফারেন্স লক্ষ্মীপুরে আরো ৩ জনের করোনা পজেটিভ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? লক্ষ্মীপুরে ধান কেটে কৃষকের ঘরে পৌঁছে দিল ছাত্রলীগ লক্ষ্মীপুরে ২০০০ পরিবার পেল উপহার সামগ্রী
  • শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৩ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

রামগঞ্জে তিন ছাত্রলীগ নেতার পদত্যাগ

আলোকিত লক্ষ্মীপুর

প্রকাশিত: ২৯ ডিসেম্বর ২০১৯  

প্রবাসী, ব্যবসায়ি ও চা দোকানী দিয়ে কমিটি করায় লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলার লামচর ইউনিয়নের ছাত্রলীগের তিন নেতা পদত্যাগ করেছেন। উপজেলা ছাত্রলীগ কমিটি দেওয়ার ২৪ ঘন্টার মধ্যে শুক্রবার রামগঞ্জ সাংবাদিক ফোরামে সংবাদ সম্মেলন করে পদত্যাগ করেছেন তারা । সংবাদ সম্মেলনে চা দোকানদার, রাজমিস্ত্রি ও প্রবাস ফেরত,ছাত্রদল নেতা এবং অছাত্রদের দিয়ে কমিটি দেওয়ার অভিযোগ এনে কমিটির সহ-সভাপতি কাউছার মোল্লা, সহ-সভাপতি আফলাতুল কায়সার এবং যুগ্ন সাধারন সম্পাদক ফজলে রাব্বী একযোগে পদত্যাগ করেছেন।
এ সময় সহ-সভাপতি কাউছার মোল্লা বলেন,উপজেলা ছাত্রলীগের সভাপতি ফয়সাল মাল ও সাধারন সম্পাদক মেহেদী হাসান শুভ স্বাক্ষরিত ঘোষিত সভাপতি সোহেল হোসেন রানা লামচর বাজারে চা দোকানদার,সাধারন সম্পাদক জাকারিয়া রিজভী ওমান প্রবাস ফেরত,সাংগঠনিক সম্পাদক জাহিদ হোসেন রাজমেস্তুরি,আরেক সাংগঠনিক সম্পাদক পারভেজ আলম ছাত্রদল নেতা হওয়ার প্রতিবাদে লক্ষ্মীপুর জেলা ছাত্রলীগের কমিটি বরাবর পদত্যাগ পত্র জমা দেওয়ার পাশাপাশি নিজেদের ফেইজবুক আইডি থেকেও পোস্ট দিয়েছি।
লামচর ইউনিয়ন আ‘লীগের সভাপতি আবুল খায়ের ভুইয়া বলেন,২০১৮ সালে অনুষ্ঠিত জাতীয় নির্বাচনে আ‘লীগের দলীয় প্রার্থীর বিরুদ্ধে নির্বাচন করায় ছাত্রদল নেতা সোহেলকে ঘেষিত কমিটির সভাপতি করা হয়েছে। যা সত্যেই লজ্জাজনক বিষয়। উপজেলা ছাত্রলীগের সভাপতি ফয়সাল মাল এ বিষয়ে কোন মন্তব্য করতে রাজি হননি।
উল্লেখ্যঃ উপজেলা ছাত্রলীগ দলীয় কার্যালয়ে বৃহস্পতিবার রাতে গোপনে লামচর ও নোয়াগাঁও ইউনিয়ন ছাত্রলীগের কমিটি ঘোষনা করা হয়।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
//