ব্রেকিং:
চার বছর পর সচিবদের সঙ্গে বৈঠকে প্রধানমন্ত্রী মাওলানা ত্বহার হোয়াটসঅ্যাপ-ভাইভার অন; বন্ধ মোবাইল ফোন কে এই মাওলানা ত্বহার ২য় স্ত্রী সাবিকুন নাহার? আওয়ামীলীগের ধর্মীয় উন্নয়নকে ব্যাহত করতে ত্বহা ষড়যন্ত্র স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা লক্ষ্মীপুরে করোনা উপসর্গে প্রবাসীর মৃত্যু! লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে দিলেন নির্বাহী কর্মকর্তা লক্ষ্মীপুরে করোনা রোগী ৩৭ জন : নতুন করে শিশুসহ আক্রান্ত ৩ স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক করোনায় আক্রান্ত করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের মারা যাওয়া তরুণের করোনা নেগেটিভ, তিন ভাই বোনের পজেটিভ লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে বাড়ি পৌঁছে দিল এডভোকেট নয়ন লক্ষ্মীপুরে ত্রাণের সাথে ঘরও পেল লুজি মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ বিভিন্ন থানার পুলিশ সদস্যদের সাথে পুলিশ সুপারের ভিডিও কনফারেন্স লক্ষ্মীপুরে আরো ৩ জনের করোনা পজেটিভ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? লক্ষ্মীপুরে ধান কেটে কৃষকের ঘরে পৌঁছে দিল ছাত্রলীগ লক্ষ্মীপুরে ২০০০ পরিবার পেল উপহার সামগ্রী
  • শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৩ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

রামগঞ্জে দুইটি ব্রীক ফিল্ডকে ৭৫হাজার টাকা জরিমানা

আলোকিত লক্ষ্মীপুর

প্রকাশিত: ১২ ফেব্রুয়ারি ২০২০  

লক্ষীপুর জেলার রামগঞ্জ উপজেলার ভোলাকোট ও দরবেশপুর ইউনিয়নের কৃষি জমি থেকে মাটি কেটে ইটভাটায় ব্যবহার করার কারণে ইটভাটা নিয়ন্ত্রণ আইন অনুযায়ী মেসার্স সাকিব ব্রিক্স ও মেসার্স পাটোয়ারী ব্রিক্সকে ৭৫ হাজার টাকা জরিমানা করে ভ্রাম্যমান আদালত।

গতকাল বিকালে ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট মকবুল হোসেন কৃষি জমির টপসয়েল ব্রীক ফিল্ডে নেয়ার অপরাধে এ জরিমানা করে দুইটি ব্রীক ফিল্ডের মালিককে।

এসময় ভ্রাম্যমান আদালতে সহযোগীতা করেন, রামগঞ্জ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোঃ হুমায়ুন রশিদ।
ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট মকবুল হোসেন জানান, অনিয়ন্ত্রিত এসকল ইটভাটায় অভিযান অব্যাহত থাকবে। জমির উর্বরতা নষ্ট করে পরিবেশের ভারসাম্য ধ্বংস কেনাভাবে মেনে নেয়া যাবে না।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
//