ব্রেকিং:
চার বছর পর সচিবদের সঙ্গে বৈঠকে প্রধানমন্ত্রী মাওলানা ত্বহার হোয়াটসঅ্যাপ-ভাইভার অন; বন্ধ মোবাইল ফোন কে এই মাওলানা ত্বহার ২য় স্ত্রী সাবিকুন নাহার? আওয়ামীলীগের ধর্মীয় উন্নয়নকে ব্যাহত করতে ত্বহা ষড়যন্ত্র স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা লক্ষ্মীপুরে করোনা উপসর্গে প্রবাসীর মৃত্যু! লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে দিলেন নির্বাহী কর্মকর্তা লক্ষ্মীপুরে করোনা রোগী ৩৭ জন : নতুন করে শিশুসহ আক্রান্ত ৩ স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক করোনায় আক্রান্ত করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের মারা যাওয়া তরুণের করোনা নেগেটিভ, তিন ভাই বোনের পজেটিভ লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে বাড়ি পৌঁছে দিল এডভোকেট নয়ন লক্ষ্মীপুরে ত্রাণের সাথে ঘরও পেল লুজি মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ বিভিন্ন থানার পুলিশ সদস্যদের সাথে পুলিশ সুপারের ভিডিও কনফারেন্স লক্ষ্মীপুরে আরো ৩ জনের করোনা পজেটিভ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? লক্ষ্মীপুরে ধান কেটে কৃষকের ঘরে পৌঁছে দিল ছাত্রলীগ লক্ষ্মীপুরে ২০০০ পরিবার পেল উপহার সামগ্রী
  • শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৩ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

রামগঞ্জে শীতার্তদের মাঝে ২৫ হাজার কম্বল বিতরণ

আলোকিত লক্ষ্মীপুর

প্রকাশিত: ৩ জানুয়ারি ২০২০  

লক্ষীপুর-১ রামগঞ্জ আসনের সংসদ সদস্য ড. আনোয়ার হোসেন খানের ব্যাক্তিগত অর্থায়নে  প্রধানমন্ত্রী শেখ হাসিনার সৌজন্যে বৃহস্পতিবার দিনব্যাপী উপজেলার ২ নম্বর নোয়গাও ইউনিয়নে তিন হাজার এবং ৯ নম্বর ভোলাকোট ইউনিয়নে তিন হাজার করে মোট ৬ হাজার কম্বল সকাল দশটা নোয়াগাও জনকল্যাান উচ্চ বিদ্যালয় মাঠে, ১১টায় নোয়াগাও ইউনিয়ন পরিষদে, দুপুর ১টা ভোলাকোট ইউনিয়ন পরিষদে শীতার্ত অসহায়, ছিন্নমূল মানুষের মাঝে বিতরণ করা হয়। ক্রমান্বয়ে পৌরসভসহ ১০টি ইউনিয়নে মোট ২৫ হাজার কম্বল বিতরণ করা হবে। গত ৬ বছর থেকে তিনি এ ভাবে মৌসম অনুযায়ী প্রধানমন্ত্রীর সৌজন্যে নিজ অর্থায়নে শীতবস্ত্র, চাল-ডাল, সেমাই চিনিসহ বিভিন্ন সামগ্রী বিতরন করে আসছেন।
 ড. আনোয়ার হোসেন খান শারীরিকভাবে অসুস্থ থাকায় তার ছোট ভাই খোরশেদ আলম খান ও এমপির একান্ত সহকারী রিয়াজুল হায়দার বাপ্পীর তত্ত্বাবধানে কম্বল বিতরণের সময় উপস্থিত ছিলেন রামগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আকম রুহুল আমিন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান দেলোয়ার হোসেন দেওয়ান বাচ্চু, মহিলা ভাইস চেয়ারম্যান সুরাইয়া আক্তার শিউলী, ভাদুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহিদ হোসেন ভুইয়া, নোয়াগাও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো: হোসেন রানা ,ভোলাকোট ইউপি চেয়ারম্যান বশির আহম্মেদ মানিক, উপজেলা যুবলীগের আহবায়ক ও লক্ষ্মীপুর জেলা পরিষদের সদস্য সৈকত মাহমুদ সামছু, যুগ্ম আহবায়ক সৈয়দ মোজাম্মেল হোসেন, উপজেলা ছাত্রলীগের সভাপতি কামরুল হাসান ফয়সাল মাল, সাধারণ সম্পাদক মেহেদী হাসান শুভসহ আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
//