ব্রেকিং:
চার বছর পর সচিবদের সঙ্গে বৈঠকে প্রধানমন্ত্রী মাওলানা ত্বহার হোয়াটসঅ্যাপ-ভাইভার অন; বন্ধ মোবাইল ফোন কে এই মাওলানা ত্বহার ২য় স্ত্রী সাবিকুন নাহার? আওয়ামীলীগের ধর্মীয় উন্নয়নকে ব্যাহত করতে ত্বহা ষড়যন্ত্র স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা লক্ষ্মীপুরে করোনা উপসর্গে প্রবাসীর মৃত্যু! লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে দিলেন নির্বাহী কর্মকর্তা লক্ষ্মীপুরে করোনা রোগী ৩৭ জন : নতুন করে শিশুসহ আক্রান্ত ৩ স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক করোনায় আক্রান্ত করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের মারা যাওয়া তরুণের করোনা নেগেটিভ, তিন ভাই বোনের পজেটিভ লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে বাড়ি পৌঁছে দিল এডভোকেট নয়ন লক্ষ্মীপুরে ত্রাণের সাথে ঘরও পেল লুজি মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ বিভিন্ন থানার পুলিশ সদস্যদের সাথে পুলিশ সুপারের ভিডিও কনফারেন্স লক্ষ্মীপুরে আরো ৩ জনের করোনা পজেটিভ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? লক্ষ্মীপুরে ধান কেটে কৃষকের ঘরে পৌঁছে দিল ছাত্রলীগ লক্ষ্মীপুরে ২০০০ পরিবার পেল উপহার সামগ্রী
  • শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৩ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

রামগতিতে হুসাইন মুহাম্মদ এরশাদ এর শোকসভা ও দোয়া মাহফিল

আলোকিত লক্ষ্মীপুর

প্রকাশিত: ১ আগস্ট ২০১৯  

লক্ষ্মীপুরের রামগতি উপজেলা জাতীয় পার্টির সাবেক রাষ্ট্রপতি হুসাইন মুহাম্মদ এরশাদ এর মরনোত্তর শোকসভা ও দোয়া মাহফিল রামগতি উপজেলা পরিষদের হল রুমে অনুষ্ঠিত হয়।
গতকাল বাদ মাগরিব রামগতি উপজেলা জাতীয় পার্টির সদস্য সচিব মোঃ আলমগীর হোসেন চৌধুরীর নেতৃত্বে এবং যুব সংহতির আহ্বায়ক মোঃ ছালেহ উদ্দিনের সঞ্চালনায় শোকসভায় পৌর জাতীয় পার্টির সভাপতি আবুল কালাম এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লক্ষ্মীপুর জেলা জাতীয় পার্টির তথ্য ও গবেষনা বিষয়ক যুগ্ম সম্পাদক, সাংবাদিক ফিরোজ আলম পরশ। আরও উপস্থিত ছিলেন উপজেলা জাতীয় পার্টির যুগ্ম  আহ্বায়ক হাছান মাহমুদ গজনবী, উপজেলা যুব সংহতির যুগ্ম আহ্বায়ক ওমর ফারুক, উপজেলা শ্রমিক পার্টির আহ্বায়ক মোঃ নুরুল আমিন শিকদার প্রমুখ।
এছাড়াও বিভিন্ন ইউনিয়ন, ওয়ার্ড পর্যায়ের অংগ সংগঠনের নেতা কর্মীসহ সরকারি চাকুরীজীবি, সাংবাদিক, শিক্ষাবিদ,বিভিন্ন এন.জি.ও সংস্থার কর্মকর্তা ও সুদীজনের উপস্থিতিতে দোয়া মাহফিল পরিচালনা করেন উপজেলা জামে মসজিদের খতিব মাওলানা মোঃ আলমগীর ও বিভিন্ন আলেম ওলামাগন।
অনুষ্ঠানে বক্তাগণ সাবেক রাষ্ট্রপতি হুসাইন মুহাম্মদ এরশাদ এর বিদেহী আত্তার মাগফেরাত ও পরলোক জীবনে বেহেস্তবাসি হওয়ার জন্য দোয়া কামনা করেন এবং তার জীবনে জন কল্যাণকর করনীয় কাজের কথাগুলো তুলে ধরেন

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
//