ব্রেকিং:
চার বছর পর সচিবদের সঙ্গে বৈঠকে প্রধানমন্ত্রী মাওলানা ত্বহার হোয়াটসঅ্যাপ-ভাইভার অন; বন্ধ মোবাইল ফোন কে এই মাওলানা ত্বহার ২য় স্ত্রী সাবিকুন নাহার? আওয়ামীলীগের ধর্মীয় উন্নয়নকে ব্যাহত করতে ত্বহা ষড়যন্ত্র স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা লক্ষ্মীপুরে করোনা উপসর্গে প্রবাসীর মৃত্যু! লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে দিলেন নির্বাহী কর্মকর্তা লক্ষ্মীপুরে করোনা রোগী ৩৭ জন : নতুন করে শিশুসহ আক্রান্ত ৩ স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক করোনায় আক্রান্ত করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের মারা যাওয়া তরুণের করোনা নেগেটিভ, তিন ভাই বোনের পজেটিভ লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে বাড়ি পৌঁছে দিল এডভোকেট নয়ন লক্ষ্মীপুরে ত্রাণের সাথে ঘরও পেল লুজি মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ বিভিন্ন থানার পুলিশ সদস্যদের সাথে পুলিশ সুপারের ভিডিও কনফারেন্স লক্ষ্মীপুরে আরো ৩ জনের করোনা পজেটিভ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? লক্ষ্মীপুরে ধান কেটে কৃষকের ঘরে পৌঁছে দিল ছাত্রলীগ লক্ষ্মীপুরে ২০০০ পরিবার পেল উপহার সামগ্রী
  • শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৩ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

রায়পুরের কৃষকদের স্বার্থ রক্ষায় কি করতে চায় কৃষক লীগ?

আলোকিত লক্ষ্মীপুর

প্রকাশিত: ১৯ সেপ্টেম্বর ২০১৯  

দেশের কৃষির উন্নয়নে ও কৃষকের স্বার্থ রক্ষার জন্য বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ১৯৭২ সালে কৃষক লীগ প্রতিষ্ঠা করেছেন। এরপর থেকেই সংগঠনটি দেশের সকল গণতান্ত্রিক আন্দোলন ও কৃষকদের ন্যয্য দাবি আদায়ে কাজ করে আসছে। সে লক্ষ্যেই কাজ করবেন বলে প্রতিবেদককে জানিয়েছে লক্ষ্মীপুরের রায়পুর উপজেলা ৭নং বামনী ইউনিয়ন কৃষক লীগের নব গঠিত কমিটির আহ্বায়ক মো. রুবেল হোসেন।

তিনি বলেন, বর্তমান আওয়ামী লীগ সরকার কৃষি বান্ধব সরকার। কৃষির উৎপাদন বৃদ্ধিতে ঋণ, বীজ, সার ও কৃষি যন্ত্রপাতি প্রদান করছে। সরকার কৃষির উন্নয়নে ও কৃষকদের কল্যানে কাজ করছে। তিনিও বামনী ইউনিয়নের কৃষকদের ন্যয্য অধিকার আদায়ে তাদের পাশে থাকবেন বলে জানান। রুবেল কাজ করবেন বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে। এছাড়া সকলকে নিয়ে ঐক্যবদ্ধভাবে সকল অপশক্তি রুখে দিয়ে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করবেন বলেও আশা ব্যক্ত করেন। তাছাড়া তিনি ইউনিয়ন কৃষক লীগকে একটি আদর্শ ইউনিট হিসাবে গড়ে তুলতে চান।

উল্লেখ্য, গত শুক্রবার (৬ সেপ্টেম্বর) মো. রুবেল হোসেনকে আহ্বায়ক ও মো. হাছান আলী রানা, মো. ফিরোজ আলম, মো. ওমর ফারুক, মো. বুট্টু, মো. তুহিনকে যুগ্ন আহ্বায়ক করে একটি কমিটি গঠন করা হয়। এছাড়াও মো. শরীফ, মো. হৃদয় আহমেদ রিজভী ও মো. সাদ্দাম হোসেন পাটোয়ারীসহ দশজনকে এই কমিটিতে সদস্য করা হয়েছে। উপজেলা কৃষক লীগের আহ্বায়ক মো. হুমায়ুন কবির পাটোয়ারি ও যুগ্ন আহ্বায়ক এ বি এম সেলিম এ কমিটি অনুমোদন দেয়।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
//