ব্রেকিং:
চার বছর পর সচিবদের সঙ্গে বৈঠকে প্রধানমন্ত্রী মাওলানা ত্বহার হোয়াটসঅ্যাপ-ভাইভার অন; বন্ধ মোবাইল ফোন কে এই মাওলানা ত্বহার ২য় স্ত্রী সাবিকুন নাহার? আওয়ামীলীগের ধর্মীয় উন্নয়নকে ব্যাহত করতে ত্বহা ষড়যন্ত্র স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা লক্ষ্মীপুরে করোনা উপসর্গে প্রবাসীর মৃত্যু! লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে দিলেন নির্বাহী কর্মকর্তা লক্ষ্মীপুরে করোনা রোগী ৩৭ জন : নতুন করে শিশুসহ আক্রান্ত ৩ স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক করোনায় আক্রান্ত করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের মারা যাওয়া তরুণের করোনা নেগেটিভ, তিন ভাই বোনের পজেটিভ লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে বাড়ি পৌঁছে দিল এডভোকেট নয়ন লক্ষ্মীপুরে ত্রাণের সাথে ঘরও পেল লুজি মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ বিভিন্ন থানার পুলিশ সদস্যদের সাথে পুলিশ সুপারের ভিডিও কনফারেন্স লক্ষ্মীপুরে আরো ৩ জনের করোনা পজেটিভ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? লক্ষ্মীপুরে ধান কেটে কৃষকের ঘরে পৌঁছে দিল ছাত্রলীগ লক্ষ্মীপুরে ২০০০ পরিবার পেল উপহার সামগ্রী
  • শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৩ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

লক্ষ্মীপুরে সন্ত্রাসী হামলায় ব্যাংক কর্মচারী আহত

আলোকিত লক্ষ্মীপুর

প্রকাশিত: ১২ ডিসেম্বর ২০১৯  

 লক্ষ্মীপুরে সন্ত্রাসী হামলায় কৃষি ব্যাংকের কর্মচারী সামছুর রহমান গুরুতর আহত হয়েছে। গত ২৭ নভেম্বর সদর উপজেলার বাঙ্গাখাঁ ইউনিয়নের রাজিবপুর গ্রামের ওয়াজ উদ্দিন মুন্সি বাড়িতে এ ঘটনা ঘটে। সামছুর রহমান বাংলাদেশ কৃষি ব্যাংক লক্ষ্মীপুর শাখায় কর্মরত আছেন।

স্থানীয়ভাবে জানা যায়, সামছুর রহমানের সাথে একই বাড়ির আলমগীর হোসেনের দীর্ঘদিন যাবত জায়গা-জমি সংক্রান্ত বিরোধ চলে আসছে। গত ২৭ নভেম্বর সন্ধ্যায় সামছুর রহমান ব্যাংকের কাজ শেষে বাড়ি আসলে আলমগীর হোসেন কথা আছে বলে সামছুর রহমানকে তার বসত ঘর থেকে ডেকে বাড়ির উত্তর পাশে পুকুর পাড়ে নিয়ে যায়। সেখানে পৌঁছা মাত্রই আগথেকে ওৎপেতে থাকা ছফি উল্যা, খোকন, মমিন, সাদ্দাম এবং ঘটনার মূল হোতা আলমগীরসহ আরো কয়েকজন একযোগে সামছুর রহমানের উপর হামলা চালায়। সন্ত্রাসীরা সামছুর রহমানকে লোহার রড়, লাঠি দিয়ে পিটিয়ে, ধারালো চেনী দিয়ে কুপিয়ে মারাত্মক কাটা রক্তপাত জখম করে এবং গলাটিপে তাকে হত্যার চেষ্টা চালায়। এ সময় তার শোর চিৎকারে আশ-পাশের লোকজন এগিয়ে এসে সামছুর রহমানকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে লক্ষ্মীপুর সদর হাসপাতালে নিয়ে ভর্তি করে। (ভর্তি রেজিঃ নং -৭৪৭৫/১৫, তারিখ ২৭.১১.২০১৯) লক্ষ্মীপুর সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার শারিরীক অবস্থার অবনতি ঘটলে কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য নোয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

এ ঘটনায় ৫জনের বিরুদ্ধে লক্ষ্মীপুর সদর থানায় মামলা নং-৪৪ তারিখ-২৮.১১.১৯, দঃ বিঃ ১৪৩, ৩২৩, ৩২৫, ৩২৬, ৩০৭, ৩৭৯, ৫০৬ ধারা দায়ের করা হয়েছে। যাহা জিআর মামলা নং-৫৬৪/১৯।

সামছুর রহমানের উপর নিষ্ঠুর ও পৈচাশিক কায়দার সন্ত্রাসী হামলার ঘটনায় এলাকায় জনমনে আতংক ও অসন্তোষ বিরাজ করেছে। এলাকাবাসী সন্ত্রাসী হামলাকারীদের দ্রুত গ্রেফতার ও বিচারের জন্য প্রশাসনের নিকট জোর দাবি জানিয়েছে।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
//