ব্রেকিং:
চার বছর পর সচিবদের সঙ্গে বৈঠকে প্রধানমন্ত্রী মাওলানা ত্বহার হোয়াটসঅ্যাপ-ভাইভার অন; বন্ধ মোবাইল ফোন কে এই মাওলানা ত্বহার ২য় স্ত্রী সাবিকুন নাহার? আওয়ামীলীগের ধর্মীয় উন্নয়নকে ব্যাহত করতে ত্বহা ষড়যন্ত্র স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা লক্ষ্মীপুরে করোনা উপসর্গে প্রবাসীর মৃত্যু! লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে দিলেন নির্বাহী কর্মকর্তা লক্ষ্মীপুরে করোনা রোগী ৩৭ জন : নতুন করে শিশুসহ আক্রান্ত ৩ স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক করোনায় আক্রান্ত করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের মারা যাওয়া তরুণের করোনা নেগেটিভ, তিন ভাই বোনের পজেটিভ লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে বাড়ি পৌঁছে দিল এডভোকেট নয়ন লক্ষ্মীপুরে ত্রাণের সাথে ঘরও পেল লুজি মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ বিভিন্ন থানার পুলিশ সদস্যদের সাথে পুলিশ সুপারের ভিডিও কনফারেন্স লক্ষ্মীপুরে আরো ৩ জনের করোনা পজেটিভ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? লক্ষ্মীপুরে ধান কেটে কৃষকের ঘরে পৌঁছে দিল ছাত্রলীগ লক্ষ্মীপুরে ২০০০ পরিবার পেল উপহার সামগ্রী
  • শনিবার ২৭ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৩ ১৪৩১

  • || ১৭ শাওয়াল ১৪৪৫

শিশুরা কাদামাটি- যেভাবে তাকে গড়বেন ঠিক সেভাবেই শিশু গড়ে উঠবে

আলোকিত লক্ষ্মীপুর

প্রকাশিত: ১৪ নভেম্বর ২০১৯  

শিশুরা কাদামাটি-কাদামাটিকে যে আকার দিবেন শিশুরা ঠিক সেভাবেই রূপ লাভ করবে। আজকের শিশুরাই আগামীর কর্ণধার। প্রাথমিক পর্যায় থেকে তাকে গড়তে হবে। আর শিশুদের যোগ্য রূপ দিতে মায়েদের গুরুত্ব অপরিসীম। একজন শিক্ষিত ও সচেতন মা’ই পারেন, শিশুকে পূর্ণাঙ্গ রূপদান করতে।
রামগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মুনতাসির জাহান আজ বুধবার দুপুরে রামগঞ্জ উপজেলার অন্যতম বিদ্যাপীঠ পানিয়ালা সরকারী প্রাথমিক বিদ্যালয়ে মা সমাবেশ ও প্রাথমিক বিদ্যালয়ের সমাপনী পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। এসময় তিনি বাল্য বিয়ের কূফল, ইভটিজিং ও মাদক প্রতিরোধে সবাইকে এগিয়ে আসার আহবান জানান।

একজন কৃতি মা’কে সন্মাননা ক্রেষ্ট উপহার দিচ্ছেন প্রধান অতিথি মুনতাসির জাহান।

বিদ্যালয় প্রাঙ্গণে বিদ্যালয় ব্যবস্থাপনা কমিটির সভাপতি আলী হোসেন নয়নের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, রামগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মুনতাসির জাহান।
সিনিয়র শিক্ষক মোঃ সেলিম হোসেন ও সহকারী শিক্ষক আবদুল মোতালেব জুয়েলের সঞ্চালনায় এসময় বক্তব্য রাখেন, পানিয়ালা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নুরে আলম, অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক মমতাজ উদ্দিন ভূইয়া, অবসরপ্রাপ্ত শিক্ষক রফিক উল্যা, পানিয়ালা উচ্চ বিদ্যালয়ের ধর্মীয় শিক্ষক মাহামুদুল হাসান, দৈনিক আমাদের সময় রামগঞ্জ প্রতিনিধি জাকির হোসেন পাটোয়ারী প্রমূখ।

সমাপনী পরীক্ষার্থীদের সাথে প্রধান অতিথি মুনতাসির জাহান।

এসময় ৪জন মা’কে শিক্ষার্থীর জন্য কঠোর পরিশ্রম করে সন্মানে ভূষিত করায় বিদ্যালয়ের পক্ষ থেকে সন্মাননা প্রদান করা হয়। এছাড়াও ২২জন বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীদের সন্মাননা ক্রেষ্ট প্রদান করা হয়।
একইদিন সকাল ১১টায় রামগঞ্জ স্টেশন মডেল সরকারী প্রথমিক বিদ্যালয়ের সমাপনী পরীক্ষার্থীদের বিদায় উপলক্ষে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
ব্যবস্থাপনা কমিটির সভাপতি পৌর কাউন্সিলর মোঃ শাহজাহানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে পরীক্ষার পুর্ব প্রস্তুতি এবং গুরুত্ব তুলে ধরে বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার মুনতাসির জাহান।

সকাল ১১টায় রামগঞ্জ ষ্টেশন মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয়ে সমাপনী পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠানে বক্তব্য রাখছেন উপজেলা নির্বাহী অফিসার মুনতাসির জাহান।

সহকারী শিক্ষক মোঃ জাহাঙ্গীর আলমের সঞ্চালনায় এসময় বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন, প্রাথমিক শিক্ষা অফিসার মোঃ দৌলতের রহমান, ইউআরসি পরিদর্শক মোঃ আবব্দুল মতিন, সহকারী শিক্ষা অফিসার মোহায়মেন, রামগঞ্জ এম ইউ সরকারী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ড. আবদুল ওয়াদুদ, রামগঞ্জ পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক একেএম মঞ্জুরুল হক ফারুক, রামগঞ্জ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ শোহরাব হোসেন, বিদ্যালয়ের প্রধান শিক্ষক এমরান হোসেন পাটোয়ারী প্রমূখ

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
//