ব্রেকিং:
চার বছর পর সচিবদের সঙ্গে বৈঠকে প্রধানমন্ত্রী মাওলানা ত্বহার হোয়াটসঅ্যাপ-ভাইভার অন; বন্ধ মোবাইল ফোন কে এই মাওলানা ত্বহার ২য় স্ত্রী সাবিকুন নাহার? আওয়ামীলীগের ধর্মীয় উন্নয়নকে ব্যাহত করতে ত্বহা ষড়যন্ত্র স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা লক্ষ্মীপুরে করোনা উপসর্গে প্রবাসীর মৃত্যু! লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে দিলেন নির্বাহী কর্মকর্তা লক্ষ্মীপুরে করোনা রোগী ৩৭ জন : নতুন করে শিশুসহ আক্রান্ত ৩ স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক করোনায় আক্রান্ত করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের মারা যাওয়া তরুণের করোনা নেগেটিভ, তিন ভাই বোনের পজেটিভ লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে বাড়ি পৌঁছে দিল এডভোকেট নয়ন লক্ষ্মীপুরে ত্রাণের সাথে ঘরও পেল লুজি মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ বিভিন্ন থানার পুলিশ সদস্যদের সাথে পুলিশ সুপারের ভিডিও কনফারেন্স লক্ষ্মীপুরে আরো ৩ জনের করোনা পজেটিভ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? লক্ষ্মীপুরে ধান কেটে কৃষকের ঘরে পৌঁছে দিল ছাত্রলীগ লক্ষ্মীপুরে ২০০০ পরিবার পেল উপহার সামগ্রী
  • বুধবার ০৮ মে ২০২৪ ||

  • বৈশাখ ২৫ ১৪৩১

  • || ২৮ শাওয়াল ১৪৪৫

সরকারের উন্নয়নের কথা ঘরে ঘরে পৌঁছিয়ে দিন: এমপি পাপুল

আলোকিত লক্ষ্মীপুর

প্রকাশিত: ১৮ ডিসেম্বর ২০১৯  

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশের ভাগ্য উন্নয়নে কাজ করছে। জনগনের জন্য কাজ করছে। জনগনের অধিকার তাদের দোরগোড়া পৌঁছে দিচ্ছে। সাধারন জনগন সরকারের সব উন্নয়ন সম্পর্কে অবহিত নয়। আপনার সরকারের উন্নয়নের কথা প্রত্যেক ঘরে ঘরে পৌঁছিয়ে দিন। মঙ্গলবার দুপুরে লক্ষ্মীপুর সদর উপজেলা প্রশাসনের আয়োজনে কম্বল বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে ইউপি চেয়ারম্যান ও আওয়ামীলীগ নেতাদের উদ্দেশ্যে এসব কথা বলেন লক্ষ্মীপুর-২ আসনের সংসদ সদস্য মোহাম্মদ শহিদ ইসলাম পাপুল।
তিনি আরো বলেন, আমি সব সময় আওয়ামীলীগকে সহযোগিতা করবো। আমি কিছু নিতে আসি নি। শুধু একটু সম্মান চাই। আমার কোন পদ পদবির দরকার নেই। জনগনের কাতারে থেকে জনগনের জন্য কাজ করে যেতে চাই।


লক্ষ্মীপুর জেলা আওয়ামীলীগের কার্যালয়ে আয়োজিত এ কম্বল বিতরন অনুষ্ঠানে লক্ষ্মীপুর সদর উপজেলা ৯টি ইউনিয়ননের শীতার্থদের জন্য পরিষদের চেয়ারম্যানদের নিকট কম্বল হস্তান্তর করা হয়।
রায়পুর-২ আসনের সংসদ সদস্য’র সদর প্রতিনিধি মোহাম্মদ আদনান চৌধুরীর পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক এড. নুর উদ্দিন চৌধুরী নয়ন, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা শফিকুর রিদোওয়ান আরমান শাকিল।
এছাড়াও উপস্থিত ছিলেন, ইউপি চেয়ারম্যান সালাহ উদ্দিন ভূঁইয়া, নুরুল ইসলাম লোলা, আবুল কাশেম জিহাদী, মীর শাহ আলম, আবু ইউসূফ ছৈয়াল, এমরান হোসেন নান্নু সহ বিভিন্ন ইউনিয়নের ইউপি সদস্য ও আওয়ামীলীগের নেতাকর্মীবৃন্দ।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
//