ব্রেকিং:
চার বছর পর সচিবদের সঙ্গে বৈঠকে প্রধানমন্ত্রী মাওলানা ত্বহার হোয়াটসঅ্যাপ-ভাইভার অন; বন্ধ মোবাইল ফোন কে এই মাওলানা ত্বহার ২য় স্ত্রী সাবিকুন নাহার? আওয়ামীলীগের ধর্মীয় উন্নয়নকে ব্যাহত করতে ত্বহা ষড়যন্ত্র স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা লক্ষ্মীপুরে করোনা উপসর্গে প্রবাসীর মৃত্যু! লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে দিলেন নির্বাহী কর্মকর্তা লক্ষ্মীপুরে করোনা রোগী ৩৭ জন : নতুন করে শিশুসহ আক্রান্ত ৩ স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক করোনায় আক্রান্ত করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের মারা যাওয়া তরুণের করোনা নেগেটিভ, তিন ভাই বোনের পজেটিভ লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে বাড়ি পৌঁছে দিল এডভোকেট নয়ন লক্ষ্মীপুরে ত্রাণের সাথে ঘরও পেল লুজি মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ বিভিন্ন থানার পুলিশ সদস্যদের সাথে পুলিশ সুপারের ভিডিও কনফারেন্স লক্ষ্মীপুরে আরো ৩ জনের করোনা পজেটিভ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? লক্ষ্মীপুরে ধান কেটে কৃষকের ঘরে পৌঁছে দিল ছাত্রলীগ লক্ষ্মীপুরে ২০০০ পরিবার পেল উপহার সামগ্রী
  • শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৩ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

সাংবাদিক দম্পতিকে মারধরের ঘটনায় আল্টিমেটাম

আলোকিত লক্ষ্মীপুর

প্রকাশিত: ১৭ জানুয়ারি ২০২০  

তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে লক্ষ্মীপুরে সাংবাদিক দম্পতির উপর হামলাকারীদের গ্রেফতারের দাবিতে ৭২ ঘন্টার আল্টিমেটাম দিয়েছেন সাংবাদিক নেতারা। ১৬ জানুয়ারি বৃহস্পতিবার সকালে লক্ষ্মীপুর প্রেস ক্লাব মিলনায়তনে আয়োজিত প্রতিবাদ সভা থেকে এ আল্টিমেটাম দেয়া হয়।

প্রতিবাদ সভায় জানানো হয়, লক্ষ্মীপুর প্রেসক্লাবের সদস্য আহম্মদ আলী বুধবার সকালে ১০টায় শিশু আপনানকে (১০) শিশু ডাক্তার মোর্শেদ আলম হিরুর কাছে চিকিৎসার জন্য ফেয়ার ডায়গনস্টিক সেন্টারে সিরিয়াল দেয়। কিন্তু বিকাল ৪টা অতিবাহিত হওয়ার পরও এবং সিরিয়াল মোতাবেক রোগী না দেখিয়ে টাকার বিনিময়ে অন্য রোগীকে দেখানোর কারন জানতে চায় অপেক্ষমান রোগীরা। পরে অপেক্ষমান সাংবাদিক মুক্ত খবরের জেলা প্রতিনিধি আহম্মদ আলী সাংবাদিক পরিচয় দিলে তাকে তুচ্ছতাছিল্ল করে অশ্লালীন ভাষায় গালমন্দ করতে থাকে ডায়াগনস্টিক সেন্টারের লোকজন। এক পযার্য়ে তর্কবির্তকের মধ্যদিয়ে ঐ প্রতিষ্ঠানের মালিক পক্ষ ফরহাদের নেতৃত্বে তার কর্মচারী দিয়ে সাংবাদিক, তার স্ত্রী ও শিশু সন্তানকে এলোপাতাড়ি মেরে রক্তাক্ত জখম করে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল গিয়ে ফেয়ার ডায়গনস্টিক সেন্টারে দুই কর্মচারীকে আটক করে। এ সময় মালিক ফরহাদ পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায়। পরে লক্ষ্মীপুর প্রেস ক্লাবের পক্ষ থেকে ওই ডায়াগনস্টিক সেন্টারের মালিক ফরহাদকে প্রধান আসামী করে লক্ষ্মীপুর মডেল থানায় মামলা দায়ের করা হয়। ঘটনার প্রায় ২০ ঘন্টা অতিবাগিত হওয়ার পরও মামলার প্রধান আসামী এখনো গ্রেফতার হয়নি। আগামী ৭২ ঘন্টার মধ্যে বিবাদীদের গ্রেফতার করা না হলে কঠোর কর্মসূচি দেওয়ার হুশিয়ারি দেয় লক্ষ্মীপুর প্রেস ক্লাবের নেতারা।

লক্ষ্মীপুর প্রেস ক্লাবের সভাপতি হোসাইন আহম্মদ হেলালের সভাপতিত্বে উপস্থিত ছিলেন ক্লাবের সহ-সভাপতি জান্নাতুল ফেরদাউস নয়ন, সাধারণ সম্পাদক মো. আবদুল মালেক, সাবেক সাধারণ সম্পাদক অধ্যাপক গাজী গিয়াস উদ্দিন, যুগ্ন সম্পাদক সাইফুল ইসলাম স্বপন সহ ক্লাবের কর্যনির্বাহী পরিষদ ও  জেলায় কর্মরত সাংবাদিকবৃন্দ ।

এ বিষয়ে লক্ষ্মীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এ কে এম আজিজুর রহমান মিয়া বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। ঘটনার সাথে জড়িত শিবলু ও বোরহান উদ্দিন সবুজনামে দুই জনকে আটক করা হয়েছে। এ ঘটনায় সাংবাদিকদের পক্ষ থেকে থানায় মামলা দায়ের করা হয়েছে।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
//