ব্রেকিং:
চার বছর পর সচিবদের সঙ্গে বৈঠকে প্রধানমন্ত্রী মাওলানা ত্বহার হোয়াটসঅ্যাপ-ভাইভার অন; বন্ধ মোবাইল ফোন কে এই মাওলানা ত্বহার ২য় স্ত্রী সাবিকুন নাহার? আওয়ামীলীগের ধর্মীয় উন্নয়নকে ব্যাহত করতে ত্বহা ষড়যন্ত্র স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা লক্ষ্মীপুরে করোনা উপসর্গে প্রবাসীর মৃত্যু! লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে দিলেন নির্বাহী কর্মকর্তা লক্ষ্মীপুরে করোনা রোগী ৩৭ জন : নতুন করে শিশুসহ আক্রান্ত ৩ স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক করোনায় আক্রান্ত করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের মারা যাওয়া তরুণের করোনা নেগেটিভ, তিন ভাই বোনের পজেটিভ লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে বাড়ি পৌঁছে দিল এডভোকেট নয়ন লক্ষ্মীপুরে ত্রাণের সাথে ঘরও পেল লুজি মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ বিভিন্ন থানার পুলিশ সদস্যদের সাথে পুলিশ সুপারের ভিডিও কনফারেন্স লক্ষ্মীপুরে আরো ৩ জনের করোনা পজেটিভ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? লক্ষ্মীপুরে ধান কেটে কৃষকের ঘরে পৌঁছে দিল ছাত্রলীগ লক্ষ্মীপুরে ২০০০ পরিবার পেল উপহার সামগ্রী
  • শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৩ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

সুজনের বোলিং কোচ হওয়ার ব্যাপারে যা বললেন মাশরাফী

আলোকিত লক্ষ্মীপুর

প্রকাশিত: ১৯ ডিসেম্বর ২০১৯  

বাংলাদেশ জাতীয় দলের বোলিং কোচের দায়িত্ব নেয়ার মাত্র ৫ মাসের মধ্যেই চলে গেলেন চার্লস ল্যাঙ্গেভেল্ট। তার বিদায়ের পর টাইগারদের বোলিং কোচ হওয়ার ইচ্ছা প্রকাশ করেছেন জাতীয় দলের সাবেক ক্রিকেটার খালেদ মাহমুদ সুজন। এ ইস্যু নিয়ে কথা বলতে হলো দেশের অন্যতম সেরা অধিনায়ক ও বঙ্গবন্ধু বিপিএলে ঢাকা প্লাটুনের নেতৃত্বে থাকা মাশরাফী বিন মোর্ত্তজাকেও। 

বুধবার রাতে বঙ্গবন্ধু বিপিএলে চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের কাছে হারের পর সংবাদ সম্মেলনে আসেন মাশরাফী। সেখানে তাকে জিজ্ঞাসা করা হয়েছিলো, জাতীয় দলের ফাস্ট বোলিং কোচ চার্লস ল্যাঙ্গাভেল্টের পদত্যাগের বিষয়ে। কেমন একজনকে তিনি নতুন বোলিং কোচ হিসেবে চাইবেন সেটাই জিজ্ঞাসা করা হয়।

জবাবে মাশরাফী বলেন, যেহেতু আমি লম্বা সময় ধরে দলে নেই, তাই এ বিষয়ে মন্তব্য করার সুযোগ নেই। আমার কোনো ধারণা নেই জাতীয় দলের ব্যাপারে। এখন জাতীয় দলের ভেতরে কী চলছে তা জানা নেই। তাই আমার বাইরে থেকে মন্তব্য করার সুযোগ নেই। আর আমি তো তার সঙ্গে কাজও করিনি। তাই আমি জানি না আসলে।

এ ব্যাপারে প্রশ্নের মুখে পড়েন চট্টগ্রাম চ্যালেঞ্জার্স ও   জাতীয় দলের বর্তমান টি-টোয়েন্টি অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদও। তবে এ ব্যাপারে কোনো মন্তব্যই করতে চাননি তিনি। এ ব্যাপারে রিয়াদ বলেন, এটা পুরোপুরি বোর্ডের ব্যাপার। তারাই সিদ্ধান্ত নেবে।’

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
//