ব্রেকিং:
চার বছর পর সচিবদের সঙ্গে বৈঠকে প্রধানমন্ত্রী মাওলানা ত্বহার হোয়াটসঅ্যাপ-ভাইভার অন; বন্ধ মোবাইল ফোন কে এই মাওলানা ত্বহার ২য় স্ত্রী সাবিকুন নাহার? আওয়ামীলীগের ধর্মীয় উন্নয়নকে ব্যাহত করতে ত্বহা ষড়যন্ত্র স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা লক্ষ্মীপুরে করোনা উপসর্গে প্রবাসীর মৃত্যু! লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে দিলেন নির্বাহী কর্মকর্তা লক্ষ্মীপুরে করোনা রোগী ৩৭ জন : নতুন করে শিশুসহ আক্রান্ত ৩ স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক করোনায় আক্রান্ত করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের মারা যাওয়া তরুণের করোনা নেগেটিভ, তিন ভাই বোনের পজেটিভ লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে বাড়ি পৌঁছে দিল এডভোকেট নয়ন লক্ষ্মীপুরে ত্রাণের সাথে ঘরও পেল লুজি মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ বিভিন্ন থানার পুলিশ সদস্যদের সাথে পুলিশ সুপারের ভিডিও কনফারেন্স লক্ষ্মীপুরে আরো ৩ জনের করোনা পজেটিভ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? লক্ষ্মীপুরে ধান কেটে কৃষকের ঘরে পৌঁছে দিল ছাত্রলীগ লক্ষ্মীপুরে ২০০০ পরিবার পেল উপহার সামগ্রী
  • শনিবার ১১ মে ২০২৪ ||

  • বৈশাখ ২৮ ১৪৩১

  • || ০২ জ্বিলকদ ১৪৪৫

স্টার্ট না নেয়ার বিরক্তিতে গাড়িতে আগুন, ভিডিও ভাইরাল

আলোকিত লক্ষ্মীপুর

প্রকাশিত: ৫ সেপ্টেম্বর ২০১৯  

নাম তার ইন্দরজিৎ সিং জাদেজা। বাড়ি ভারতের গুজরাটের রাজকোটে। একদিন তার গাড়ি স্টার্ট নিচ্ছিল না। ব্যাটারি গোলমাল করছিল। নিজের প্রিয় গাড়ির এমন আচরণে ইন্দরজিৎ এত রেগে গেলেন যে ঠিক করলেন, ধ্বংসই করে ফেলবেন তাকে। গাড়ি গ্যারেজে নিয়ে যাওয়ার বদলে তা ঠেলে নিয়ে গেলেন রাস্তার মাঝখানে। তারপর পেট্রল ঢেলে আগুন ধরিয়ে দিলেন।

ইন্দরজিৎ যখন গাড়িতে আগুন দিচ্ছেন, তখন মোবাইলে ভিডিও ছবি তোলেন তার বন্ধু নাইমিশ গোহিল। ভিডিও শেয়ারিং অ্যাপ টিকটকের মাধ্যমে সেই ভিডিও ভাইরাল হয়। ভিডিও দেখেই পুলিশ ইন্দরজিৎ ও নাইমিশকে আটক করে। কোথা থেকে ইন্দরজিৎ পেট্রল পেলেন, তাও তদন্ত করে দেখা হচ্ছে। রাজকোটের এসপি এ এন রাঠোর বলেন, গাড়ির ব্যাটারি খারাপ হয়ে গিয়েছিল। গাড়ির মালিক ক্ষেপে গিয়ে তাতে আগুন ধরিয়ে দেয়। পুলিশ বিষয়টি নিয়ে তদন্ত করছে।

ভিডিও দেখতে এখানে ক্লিক করুন

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
//